Jio দিচ্ছে বাম্পার মোবাইল রিচার্জ অফার সারমাস ফ্রি মাত্র 123 টাকায়

Debashis Saha

Jio দিচ্ছে মাত্র 123 টাকায় মোবাইল রিচার্জ অফার সারমাস ফ্রি
Wbscheme Whatsapp Group Link
Join Wbscheme Telegram Channel

Jio দিচ্ছে মাত্র 123 টাকায় মোবাইল রিচার্জ অফার সারমাস ফ্রি

মাত্র ১২৩ টাকা খরচ করলে মিলবে ১৪ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কলিং পরিষেবা। Reliance Jio phone গ্রাহকদের কথা মাথায় রেখে এই দুর্দান্ত রিচার্জ প্ল্যান (Jio Recharge) বাজারে এনেছে। Reliance Jio দেশের অন্যতম টেলিকম সংস্থা। এই সংস্থা খুবই সস্তা মূল্যে গ্রাহকদের রিচার্জ প্ল্যান অফার করে।

Join our Bengali whatsapp Community
Join our Bengali whatsapp Community

✅ Jio রিচার্জ প্ল্যান 2024

Jio এর ঝুলিতে রয়েছে একাধিক prepaid plans। যেগুলি গ্রাহকদের কাছে খুবই জনপ্রিয়। আজ Jio এর এমনই এক দুর্দান্ত recharge plan সম্পর্কে আপনাদের বলতে যাচ্ছি। যেমন বেড়েছে রিচার্জের দামও, দেখতে গেলে একটু সস্তায় পেয়ে যাবেন আনলিমিটেড ফ্রি ডাটার বেনিফিট।

কাদের জন্য এই অফার?

Reliance Jio – “Jio Bharat” মিলে মোবাইল ফোন লঞ্চ করেছে। সাধারণ ভাবে ভারতের প্রত্যেকটি মানুষ যাতে ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে পারে, সে জন্য জিও ভারত নামক এই ফোনটি লঞ্চ করা হয়েছে।

Reliance Jio এর সঙ্গে Jio Bharat নামক দুটি প্ল্যানও লঞ্চ করেছে। যার মধ্যে একটি ১২৩ টাকায় মিলবে এবং প্ল্যানের বৈধ্যতা ২৮ দিন। এছাড়া জিও ভারত প্ল্যানের অধীনে একটি বার্ষিক প্ল্যানও রয়েছে, যেটি ১২৩৪ টাকায় পাওয়া যাবে। এই দুটি বাম্পার প্ল্যান জিও ভারত গ্রাহকদের জন্যই স্পেশাল ভাবে আনা হয়েছে।

সস্তায় রিচার্জ প্ল্যানের কথা উঠলেই জিও-র রিচার্জ (Jio Recharge) প্ল্যানে কথা বলতে হয়। এখনকার দিনে এক মাসের রিচার্জ করতে গেলে গ্রাহকদের ২০০ থেকে ২৫০ টাকা খরচ করতে হয়। জিও-র যে বাম্পার প্ল্যানের খরচ হবে মাত্র ১২৩।

আর পাওয়া যাবে আনলিমিটেড কল ও ইন্টারনেট পরিষেবা। এক মাসের বৈধ্যতা যুক্ত প্ল্যান খোঁজেন তাদের জন্য জিও-র এই রিচার্জ (Jio Recharge) প্ল্যান চমৎকার।মাত্র ১২৩ টাকা খরচ করলে পাওয়া যাবে ২৮ দিন অর্থাৎ প্রায় এক মাসের বৈধ্যতা।

✅ Jio রিচার্জ প্ল্যান 123 সুবিধা

Jio এর এই বাম্পার প্ল্যানে রয়েছে অনেক সুবিধা। খুবই সস্তায় ২৮ দিনের জন্য বৈধ্যতা সম্পন্ন রিচার্জ প্ল্যানে মাত্র ১২৩ টাকা খরচ করে পেয়ে যাবে ১৪ জিবি ডেটা।

যেখানে গ্রাহকরা দৈনিক ৫০০ এমবি ডেটা পাবে। ফলে যারা অতিরিক্ত ডেটা ব্যাবহার করতে চান, তাদের জন্য এটা দুর্দান্ত। এরই সাথে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল। এছাড়া পাওয়া যাবে এসএমএসও।

✅ Jio Annual Recharge Plan

১২৩ টাকার প্ল্যান ছাড়াও জিও গ্রাহকদের জন্য একটি বার্ষিক প্ল্যানও বাজারে নিয়ে এসেছে । এই প্ল্যানটি রিচার্জ করলে যেখানে ১২৩৪ টাকায় মিলবে এক বছর অর্থাৎ ৩৬৫ দিন পর্যন্ত পরিষেবা পাওয়া যাবে ।

তাই একবার রিচার্জ করলে সারা বছর আর রিচার্জ করার ঝামেলা পোয়াতে হবে না। এই রিচার্জ (Jio Recharge) প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং সহ ১২৮ জিবি ডেটা। ১০২ টাকা মতো প্রতি মাসের হিসাবে এই প্ল্যানে খরচ পড়বে ।

West Bengal Govt.Scheme, Jobs, Online Income & Scholarship সম্পর্কিত তথ্য নিয়মিত Update করাহয় । এরকমই বিভিন্ন ধরনের সরকারি প্রকল্প, স্কলারশিপ পড়াশোনার আপডেট পাওয়ার জন্য আমাদের হোয়াটসঅ্যাপ ও টেলিগ্রাম গ্রুপে সঙ্গে যুক্ত হোন 👇👇

Wbscheme Whatsapp Group Link
Wbscheme Whatsapp Group Link

🔥 সরকারি সুবিধা, চাকরির সুবিধা সংক্রান্ত গুরুত্বপূর্ন আপডেট মিস করতে না চাইলে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে জয়েন হয়ে থাকুন।

✅ WhatsApp Group: Join Now

✅ আরো পড়ুন

Leave a Comment